Wednesday, May 20, 2015

এবার আয় করুন ফ্রি বিটকয়েন প্রতি ঘণ্টায় How to earn bitcoins fast Per Hour

What is Bitcoin (বিটকয়েন কি)?

 

বিটকয়েন হল ওপেন সোর্স ক্রিপ্টোগ্রাফিক প্রোটকলের মাধ্যমে লেনদেন হওয়া সাংকেতিক মুদ্রা। বিটকয়েন লেনদেনের জন্য কোন ধরনের অর্থনৈতিক প্রতিষ্ঠান, নিয়ন্ত্রনকারী প্রতিষ্ঠান বা নিকাশ ঘরের প্রয়োজন হয় না। ২০০৮ সালে সাতোশি নাকামোতো এই মুদ্রাব্যবস্থার প্রচলন করেন। বিটকয়েনের লেনদেন হয় পিয়ার টু পিয়ার বা গ্রাহক থেকে গ্রাহকের কম্পিউটারে বা মোবাইলে । বিটকয়েনের সমস্ত প্রক্রিয়া সম্পন্ন হয় অনলাইনে একটি উন্মুক্ত সোর্স সফটওয়্যারের মাধ্যমে অথবা কোন ওয়েব সাইটের মাধ্যমে ।
বর্তমানে ১টি বিটকয়েনের মূল্য প্রায় ৮১৯.৩৬ ডলার ।
অর্থাৎ 1 BITCOIN = $819.36 !!!

Bitcoin


How to create a Bitcoin account কিভাবে বিটকয়েন একাউন্ট করবেনঃ


আপনাকে প্রথমে একটি বিটকয়েন অ্যাড্রেস তৈরি করা লাগবে । এই অ্যাড্রেস সাধারনত ৩৪ Character -এর হয় । এই কারনেই এটা এতো বেশি সিকিউর ।
ধাপঃ 
১। প্রথমে এই লিঙ্কে যান । এরপর নিচের মত একটা পেজ আসবে । 
How to Create Bitcoin account
Create Bitcoin Wallet







২। Email(1) এর বক্সে আপনার মেইল অ্যাড্রেস এবং Password(2) এর বক্সে আপনার পাসওয়ার্ড দিয়ে Create Bitcoin Wallet(3) লিঙ্কে ক্লিক করুন । 

৩। এরপর আপনাকে ইমেইল অ্যাড্রেস ভেরিফাই করেত বলবে । আপনার ইমেইল অ্যাড্রেসে যান এবং Verify My Email Address-এ ক্লিক করুন । এরপর নিচের মত একটা পেজ আসবে । (যদি না আসে তাহলে করুন তাহলে আসবে ।)

আপনি যে একাউন্টটা এই মাত্র খুললেন সেটা একটা অনলাইন ব্যাংক একাউন্ট । এটা অনেকটা পেপাল এবং পেইজা এর একাউন্টের মতই । এর মাধ্যমেই আপনি পেমেন্ট পাবেন । আপনি যে বিটকয়েন আর্ন করবেন সেটা এই একাউন্টের এড্রেসে পাঠানো হবে ।

[ বিঃদ্রঃ আপনি যে ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে ওপরের একাউন্ট খুললেন সেটা কোন যে জায়গায় সেইভ করে রাখুন । কারণ এটা হারিয়ে গেলে আপনার সব শেষ । ]

বিটকয়েন আয়ঃ

ধাপঃ

১। প্রথমে এই লিঙ্কে   যান । নিচের মত একটা পেজ আসবে ।

এখান থেকেঃ (১নং অংশে)
      Your Bitcoin Address - এ কিছুক্ষণ আগে যে বিটকয়েন অ্যাড্রেস তৈরি করলেন সেটা দিন ।
      Password For Your Account - এখানে আপনার পাসওয়ার্ড দিন ।
      Repeat Password - এখানে পুনরায় একই পাসওয়ার্ড দিন ।
      Your Email - এখানে আপনার ইমেইল দিন ।
ব্যাস এরপর SIGN UP বাটনে ক্লিক করুন । আপনার একাউন্ট হয়ে গেছে । ইমেইল ভেরিফাই করা লাগবে না ।
২। এরপর ওপরের চিত্রে ২নং চিহ্নিত অংশের ঘরগুলো পুরন করুন এবং কেপচা দিয়ে LOGIN বাটনে ক্লিক করুন । এরপর নিচের মত পেজ আসবে । এরপর ১নং চিহ্নিত অংশের কেপচা দেখে ২নং চিহ্নিত বক্স পূরণ করে ROLL!(3) এ ক্লিক করুন ।
৩। এরপর যদি নিচের চিত্রের মত টাইমার(2) উঠা শুরু করে তাহলে তাহলে আপনি Success  আর যদি Invalid Code লেখা আসে তাহলে আবার TRY করুন হয়ে যাবে । এভাবে প্রতি ঘণ্টায় আপনি বিটকয়েন আর্ন করতে পারবেন । আবার ১ ঘন্টা পর আসুন এবং কেপচা পূরণ করে ROLL-এ ক্লিক করুন । দেখবেন একাউন্টে বিটকয়েন যোগ হয়েছে । এভাবে ১ ঘণ্টা পর পর ওয়েব সাইটে যান এবং আর্ন করতে থাকুন । নিচের চিত্রে দেখুন ৩নং চিহ্নিত অংশে আমার আর্ন দেখাচ্ছে ।
পেমেন্টঃ

এবার আসি পেমেন্টের কথায় । এটা ১০০% পে করে কারন আমি দুইবার পেমেন্ট পেয়েছি । 
এরা প্রতি সোমবার পে করে । আপনার একাউন্ট Balance যদি 0.00005460 বিটকয়েনের বেশি হয় তাহলে সেটা অটোমেটিকভাবে সোমবারে আপনার কয়েনবেইস(ওপরে যেটা তৈরি করলেন) একাউন্টে চলে যাবে । আপনার কিছু করতে হবে না ।
আর হ্যাঁ আপনি রেফার করেও 50% পর্যন্ত আর্ন করতে পারবেন । Refer বাটনে ক্লিক করলে আপনার রেফারেল লিঙ্ক দেখতে পারবেন ।
তো আর কি... আর্ন করা শুরু করেন । আর কোন সমস্যা হলে আমি ফেসবুকে আছি তো ।
আর যেকোন সমস্যায় এই Blog এ কমেন্ট  করুন ।